বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৫:০১ পূর্বাহ্ন

আপডেট
*** অনলাইন নিউজ পোর্টাল / অনলাইন টেলিভিশন সহ যে কোন ধরনের ওয়েবসাইট তৈরির  জন্য আজই যোগাযোগ করুন  - ০১৬৪৬৯৯০৮৫০।।  ভিজিট করুন - www.popularhostbd.com।।
সংবাদ শিরোনাম :
কালকিনিতে দোয়া মাহফিল ও কেক কাটার মধ্যে দিয়ে তারেক রহমানের ৫৬তম জন্মদিন পালন সাউথ আফ্রিকায় ঠাকুরগাঁওয়ের আব্দুর রহমান সন্ত্রাসীদের গুলিতে নিহত  অবশেষে ডাসার থানা কমিটি ঘোষণা-সৈয়দ শাখাওয়াত হোসেন আহ্বায়ক কাজী দোদুল যুগ্ন আহবায়ক এবার চরের বালুতে ভাগ্য বদল করা ‘গোবিন্দগঞ্জে মিষ্টিআলু’ চাষ থমকে গেছে চারার অভাবে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে সড়ক দুর্ঘটনায় ০৮ জন নিহত ও ০৪ জন আহত।  জামালপুরে নাতির কুকর্মের দায়ে ৮৫ বছর বৃদ্ধের সাথে ১১বছরের শিশুকন্যার বিয়ে গোবিন্দগঞ্জ বিএম বালিকা উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটির প্রথম পরিচিতি সভা অনুষ্ঠিত মাদারীপুরের কালকিনিতে বিরল রোগে আক্রান্ত শিশু নাজিফা ঠাকুরগাঁওয়ে পৃথক সড়ক দূর্ঘটনায় ২ জনের মৃত্যু, আহত-১/উভ গাইবান্ধায় বিদ্যুৎস্পৃষ্টে দাদি-নাতি ও ছেলের মৃত্যু  

পাইকগাছায় শেষ মুহূর্তে জমে উঠেছে উপজেলা পরিষদ নির্বাচন

পাইকগাছায় শেষ মুহূর্তে জমে উঠেছে উপজেলা পরিষদ নির্বাচন

ইমদাদুল হক,পাইকগাছা(খুলনা)।।

পাইকগাছায় শেষ মুহূর্তে জমে উঠেছে উপজেলা পরিষদ নির্বাচন ।স্ব স্ব প্রার্থীরা প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করছে। প্রচারণায় কেউ কারও থেকে পিছিয়ে নেই। উপজেলায় ভোটার সংখ্যা ২ লাখ ৯ হাজার ৩৩৬জন। ভোটারদের মন জয় করতে দুপুর ২টা থেকে রাত ৮টা পর্যন্ত প্রচার মাইকে প্রার্থীর পক্ষে কেরর্ডকৃত গুণকীর্তন ও বক্তব্য উপজেলা ব্যাপী প্রচার করা হচ্ছে। নির্বাচনকে সামনে রেখে ভোট প্রার্থনায় প্রার্থীরা নিরঘুম রাত কাটাচ্ছে। হাট-বাজার সহ বিভিন্ন স্থানে সভা-সমাবেশ, উঠান বৈঠক ও গণসংযোগ অব্যাহত রয়েছে। প্রার্থীরা নানারকম প্রতিশ্র“তি দিচ্ছেন। আর ভোটাররা চাইছে নির্বাচনে যোগ্যপ্রার্থীকে বেঁছে নিতে। নির্বাচনকে ঘিরে ভোটারদের মধ্যে উৎসাহ-উদ্দীপনার কমতি নেই। কে কাকে ভোট দিবে, তা নিয়ে মাঠে-ঘাটে, চায়ের দোকান, রাস্তা-ঘাটে আলোচনা-পর্যালাচনার ঝড় বইছে।

পাইকগাছা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগ মনোনীত উপজেলা আওয়ামী লীগের আহবায়ক গাজী মোহাম্মদ আলী নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করছেন। অপরদিকে একই দলের ৩ বিদ্রোহী প্রার্থী স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসাবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করছেন। উপজেলা আওয়ামী লীগের সদস্য সচিব রশীদুজ্জামান মোড়ল আনারস প্রতীক, উপজেলা আওয়াম লীগ নেতা আলহাজ্ব শেখ মনিরুল ইসলাম মটর সাইকেল প্রতীক ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এ্যাডঃ শেখ আবুল কালাম আজাদ দোয়াত কলম প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বীতা করছেন। শেষ মুহূর্তে নির্বাচনী প্রচারণায় মুখরিত হচ্ছে পাইকগাছার বিভিন্ন এলাকা। ভোটারদের সাথে এ বিষয়ে আলোচনা ও মতামতের ভিত্তিতে জানা যায়, দিন যতই ঘনিয়ে আসছে,ততই নৌকার পালে হাওয়া লাগছে। নির্বাচনে গাজী মোহাম্মদ আলীর নৌকা প্রতীক জয়লাভ করার সম্ভাবনা রয়েছে বলে ভোটরা ধারণা করছে। তাছাড়া নির্বাচনে নৌকা প্রতীকের প্রতিদ্বন্দ্বী ৩ প্রার্থী কেউ কারও থেকে পিছিয়ে নেই। তারাও নিজ নিজ অবস্থান থেকে এ নির্বাচনে সুবিধা জনক অবস্থানে রয়েছে। তবে ৩ জন বিদ্রোহী প্রার্থী থাকায় নৌকা প্রতীকের জন্য পাশ করা কিছুটা সহজ হবে বলে ধারণা করছে ভোটাররা।

অপরদিকে ভাইস চেয়ারম্যান পদে কৃষ্ণপদ মন্ডলের প্রতীক হচ্ছে টিউবওয়েল প্রতীক ও আওয়ামী লীগনেতা শিহাব উদ্দীন ফিরোজ বুলুর তালা প্রতীকে প্রতিদ্বন্দ্বীতা হবে বলে ভোটাররা ধারণা করছে। এ পদে অপার দুই প্রার্থী শিক্ষক সুকৃতি মোহন সরকারের টিয়া পাখি প্রতীক ও উপজেলা তাঁতী লীগের সভাপতি দেবব্রত রায়ের চশমা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বীতা করছেন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মাসুমা বেগমের প্রতীক হচ্ছে হাঁস, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি ময়না খাতুনের ফুটবল, সাধারণ সম্পাদক ফাতেমাতুজ্জোহরা রূপার কলস, উপজেলা যুবলীগের সাবেক মহিলা সম্পাদক ও সাবেক ইউপি সদস্য নাজমা কামালের ফ্যান, মহিলা আওয়ামী লীগের পৌর সভাপতি শেখ জুলির প্রজাপতি ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক লিপিকা ঢালীর প্রতীক পদ্ম ফুল প্রতিদ্বন্দ্বীতা করছেন। ৬ জন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মধ্যে ব্যাপক গণসংযোগ চলছে। কেউ কারও থেকে পিছিয়ে নেই। তবে লিপিকা ঢালীর অবস্থান দিন দিন ভাল হচ্ছে বলে ভোটাররা জানিয়েছে। তবে নির্বাচনে জয়-পরাজয় নির্ভর করবে ভোটারদের উপরে। কে জয়লাভ করবে তা জানার জন্য ৩১ মার্চের নির্বাচনের দিন পর্যন্ত অপেক্ষা করতে হবে।


Search News




©2020 Daily matrichaya. All rights reserved.
Design BY PopularHostBD