মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৩:৪২ পূর্বাহ্ন

আপডেট
*** অনলাইন নিউজ পোর্টাল / অনলাইন টেলিভিশন সহ যে কোন ধরনের ওয়েবসাইট তৈরির  জন্য আজই যোগাযোগ করুন  - ০১৬৪৬৯৯০৮৫০।।  ভিজিট করুন - www.popularhostbd.com।।
সংবাদ শিরোনাম :
কালকিনিতে দোয়া মাহফিল ও কেক কাটার মধ্যে দিয়ে তারেক রহমানের ৫৬তম জন্মদিন পালন সাউথ আফ্রিকায় ঠাকুরগাঁওয়ের আব্দুর রহমান সন্ত্রাসীদের গুলিতে নিহত  অবশেষে ডাসার থানা কমিটি ঘোষণা-সৈয়দ শাখাওয়াত হোসেন আহ্বায়ক কাজী দোদুল যুগ্ন আহবায়ক এবার চরের বালুতে ভাগ্য বদল করা ‘গোবিন্দগঞ্জে মিষ্টিআলু’ চাষ থমকে গেছে চারার অভাবে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে সড়ক দুর্ঘটনায় ০৮ জন নিহত ও ০৪ জন আহত।  জামালপুরে নাতির কুকর্মের দায়ে ৮৫ বছর বৃদ্ধের সাথে ১১বছরের শিশুকন্যার বিয়ে গোবিন্দগঞ্জ বিএম বালিকা উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটির প্রথম পরিচিতি সভা অনুষ্ঠিত মাদারীপুরের কালকিনিতে বিরল রোগে আক্রান্ত শিশু নাজিফা ঠাকুরগাঁওয়ে পৃথক সড়ক দূর্ঘটনায় ২ জনের মৃত্যু, আহত-১/উভ গাইবান্ধায় বিদ্যুৎস্পৃষ্টে দাদি-নাতি ও ছেলের মৃত্যু  

মুক্তাগাছা থানার ওসি প্রত্যাহার

মুক্তাগাছা থানার ওসি প্রত্যাহার

এইচ.এ.সুলভ: উপজেলা নির্বাচন নিয়ে দায়িত্বে অবহেলা ও সরকার দলীয় প্রার্থীর পক্ষে কথা বলাসহ বিভিন্ন অভিযোগে ময়মনসিংহের মুক্তাগাছা থানার ওসি আলী আহম্মেদ মোল্লাকে প্রত্যাহার করেছে নির্বাচন কমিশন। বুধবার (২৭ মার্চ) দুপুরে তাকে মুক্তাগাছা থানা থেকে প্রত্যাহার করে ময়মনসিংহ পুলিশ লাইনে যুক্ত করা হয়েছে।

গত শুক্রবার (২২ মার্চ) আওয়ামী লীগ সমর্থিত নৌকা প্রতীকের প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন সরকারের বিরুদ্ধে নির্বাচনি আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ এনে স্থানীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আব্দুল হাই আকন্দ। এরপর আনারস প্রতীকের পোস্টার ছিড়ে ফেলা, প্রচারণা ক্যাম্প ভাংচুরসহ বিভিন্ন অভিযোগ এনে ও সুষ্ঠু নির্বাচনের দাবিতে বিক্ষোভ করে আনারস প্রতীকের প্রার্থীর সমর্থকরা। বিক্ষোভ মিছিলটি আটানী বাজার মোড়ে পৌছলে সেখানে নৌকার সমর্থকদের সাথে ধাওয়া-পাল্ট ধাওয়ার ঘটনা ঘটে। এসময় কয়েকটি দোকান ভাংচুর করা হয়।

এ ঘটনার একদিন পর দুই পক্ষ থেকেই থানায় পাল্টা-পাল্টি অভিযোগ দায়ের করা হয়। কিন্তু ওসি আনারস প্রতীকের সমর্থকের মামলা না নিয়ে নৌকা সমর্থকের অভিযোগে মামলা নেন। মামলায় উপজেলা জুড়ে আনারস প্রতীকের কর্মীদের ২৯ জনকে নাম উল্লেখ করে ও ১০-১৫ জনকে অজ্ঞাত আসামি করা হয়।

পুলিশ স্বতন্ত্র প্রার্থীর দুইকর্মী জামাল উদ্দিন বাদশা ও আব্দুর রশিদ মেম্বারকে শহর থেকে প্রায় ত্রিশ কিলোমিটার দূরের গ্রামের বাড়ি থেকে গ্রেফতার করে। এই ঘটনাসহ পক্ষপাতমূলক আচরণের বেশ কিছু প্রমানসহ স্বতন্ত্র প্রার্থী আব্দুল হাই আকন্দ ওসি আলী আহম্মেদ মোল্লার বিরুদ্ধে নির্বাচন কমিশন বরাবরে অভিযোগ করেন। এ নিয়ে স্থানীয় প্রশাসনের নিরপেক্ষতা ও সুষ্ঠু নির্বাচনের দাবিতে মুক্তিযোদ্ধা-জনতার মঞ্চ ব্যানারে শহরের মানববন্ধন, বিক্ষোভ করেন। পরে সিইসি বরাবরে স্মারকলিপি দেন।

জেলা পুলিশ সুপার শাহ আবিদ হোসেন জানান, উপজেলা নির্বাচন সুষ্ঠু করার স্বার্থে তাকে প্রত্যাহার করে নতুন অফিসার দেয়া হয়েছে।

এ ব্যাপারে স্বতন্ত্র প্রার্থী অব্দুল হাই আকন্দ বলেন, ওসি আলী আহম্মেদ মোল্লা সকল বিধি লঙ্ঘন করে নির্বাচন নিয়ে স্পষ্টত নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষ অবলম্বন করে আমার নেতাকর্মী ও সমর্থকদের হয়রানি করে আসছে। তাই বাধ্য হয়ে তার বিরুদ্ধে অভিযোগ করি।


Search News




©2020 Daily matrichaya. All rights reserved.
Design BY PopularHostBD