মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৪:৩৪ পূর্বাহ্ন

আপডেট
*** অনলাইন নিউজ পোর্টাল / অনলাইন টেলিভিশন সহ যে কোন ধরনের ওয়েবসাইট তৈরির  জন্য আজই যোগাযোগ করুন  - ০১৬৪৬৯৯০৮৫০।।  ভিজিট করুন - www.popularhostbd.com।।
সংবাদ শিরোনাম :
কালকিনিতে দোয়া মাহফিল ও কেক কাটার মধ্যে দিয়ে তারেক রহমানের ৫৬তম জন্মদিন পালন সাউথ আফ্রিকায় ঠাকুরগাঁওয়ের আব্দুর রহমান সন্ত্রাসীদের গুলিতে নিহত  অবশেষে ডাসার থানা কমিটি ঘোষণা-সৈয়দ শাখাওয়াত হোসেন আহ্বায়ক কাজী দোদুল যুগ্ন আহবায়ক এবার চরের বালুতে ভাগ্য বদল করা ‘গোবিন্দগঞ্জে মিষ্টিআলু’ চাষ থমকে গেছে চারার অভাবে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে সড়ক দুর্ঘটনায় ০৮ জন নিহত ও ০৪ জন আহত।  জামালপুরে নাতির কুকর্মের দায়ে ৮৫ বছর বৃদ্ধের সাথে ১১বছরের শিশুকন্যার বিয়ে গোবিন্দগঞ্জ বিএম বালিকা উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটির প্রথম পরিচিতি সভা অনুষ্ঠিত মাদারীপুরের কালকিনিতে বিরল রোগে আক্রান্ত শিশু নাজিফা ঠাকুরগাঁওয়ে পৃথক সড়ক দূর্ঘটনায় ২ জনের মৃত্যু, আহত-১/উভ গাইবান্ধায় বিদ্যুৎস্পৃষ্টে দাদি-নাতি ও ছেলের মৃত্যু  

সাতক্ষীরায় অন ওয়াশ ইন স্কুল শিক্ষক ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাদের নিয়ে দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত

সাতক্ষীরায় অন ওয়াশ ইন স্কুল শিক্ষক ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাদের নিয়ে দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত

শফিকুল ইসলাম, সাতক্ষীরা :
সাতক্ষীরায় অন ওয়াশ ইন স্কুল শিক্ষকদের নিয়ে এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৮ মার্চ) সকালে সাতক্ষীরা সার্কিট হাউজ হলরুমে জেলা শিক্ষা অফিসের উদ্যোগে এবং ঢাকা আহছানিয়া মিশন ও ওয়াটার এইড বাংলাদেশের সহযোগীতায় জেলার সাতটি উপজেলার ৩৫টি স্কুলের ৭০ জন স্কুল শিক্ষক ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাদের নিয়ে দিনব্যাপী এই কর্মশালা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল্লাহ-আল-মামুন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ বদিউজ্জামান।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আজ বাংলাদেশের ৪৮ বছর চলছে। সারা বিশ্বের কাছে আমাদের দেশ আজ উন্নয়নের মডেল। উন্নয়নের এই অগ্রযাত্রা ধরে রাখতে এবং এগিয়ে নিতে শিশু-কিশোর স্যানেটেশন বা ওয়াশ ব্যবস্থাপনার অগ্রযাত্রায় সহযোগীতা করবে। এসময় কর্মাশালায় স্কুল ওয়াশ কার্যক্রম নিয়ে প্রেজেনটেশন উপস্থাপন করেন, ওয়াটার এইড বাংলাদেশর ইকুইটি ও রাইটস স্পেশালিষ্ট মাহফুজুর রহমান।
এসময় কর্মকশালায় শুভেচ্ছা বক্তব্য রাখেন, কলারোয়া মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল হামিদ। অনুষ্ঠান পরিচালনা ও আমাদের কলারোয়া প্রকল্পের চলমান কার্যক্রম উপস্থাপন করেন, ঢাকা আহছানিয়ামিশন এর প্রকল্প ব্যবস্থাপক মোঃ বিপ্লব হোসেন। পরে ওয়াটর এইড বাংলাদেশ এর প্রজেক্ট অফিসার সুমন কুমার সাহা এর নেতৃত্বে এই কর্মাশালার অর্জন এবং স্কুল ওয়াশ কার্যক্রমের ধারাবাহিকতা বজায় রাখার জন্য সকল অংশগ্রহণকারীদের নিয়ে একটি কর্ম পরিকল্পনা গ্রহণ করা হয়।
এছাড়াও একর্মাশালায় আরও উপস্থিত ছিলেন, সকল উপজেলার মাধ্যমিকশিক্ষা কর্মকর্তা ও উপজেলা একাডেমিক সুপারভাইজার।


Search News




©2020 Daily matrichaya. All rights reserved.
Design BY PopularHostBD