শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০২:২৮ অপরাহ্ন

আপডেট
*** অনলাইন নিউজ পোর্টাল / অনলাইন টেলিভিশন সহ যে কোন ধরনের ওয়েবসাইট তৈরির  জন্য আজই যোগাযোগ করুন  - ০১৬৪৬৯৯০৮৫০।।  ভিজিট করুন - www.popularhostbd.com।।

সারাদেশেই বৃষ্টি, আবহাওয়ার উন্নতি শুক্রবার

সারাদেশেই বৃষ্টি, আবহাওয়ার উন্নতি শুক্রবার

সারাদেশেই হালকা থেকে মাঝারি ধরনের ভারী বৃষ্টি হচ্ছে। কোথাও কোথাও ব্রজ ও শিলাবৃষ্টির সঙ্গে দমকা বা ঝড়ো হাওয়া বইছে। শুক্রবার (১ মার্চ) থেকে আবহাওয়ার অবস্থার উন্নতি হতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অফিস।  

আবহাওয়া অফিসের তথ্যানুযায়ী, সকাল ৬টা পর্যন্ত ঢাকায় ৪৯ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে। আর দেশের সর্বোচ্চ বৃষ্টিপাত হয়েছে খুলনায় ৭৫ মিলিমিটার। এছাড়াও ময়মনসিংহে ২৫ মিলিমিটার, সিলিটে ১৯ মিলিমিটার, রাজশাহীতে ১৬ মিলিমিটার, রংপুরে ১৩ মিলিমিটার ও বরিশালে ২২ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে। পাশাপাশি দেশের প্রায় পুরো অংশেই বৃষ্টিপাতের খবর দিয়েছে আবহাওয়া অফিস।

আবহাওয়াবিদ রুহুল কুদ্দুস বাংলানিউজকে বলেন, শুক্রবার ৮০-৯০ শতাংশ পরিস্থিতির উন্নতি হতে পারে।

সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, রাজশাহী, রংপুর, ঢাকা, ময়মনসিংহ, খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অনেক জায়গায় অস্থায়ীভাবে দমকা/ঝড়ো হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি/বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেইসঙ্গে দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারী বর্ষণসহ বিক্ষিপ্তভাবে শিলাবৃষ্টি হতে পারে। তবে সারাদেশে রাতের এবং দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

দুপুর ১টা থেকে পরবর্তী ৬ ঘণ্টার জন্য ঢাকা ও পার্শ্ববর্তী এলাকার পূর্বাভাসে বলা হয়, আকাশ আংশিক মেঘলা থেকে মেঘলা থাকতে পারে। এই সময়ে বৃষ্টি/বজ্রবৃষ্টিসহ অস্থায়ীভাবে দমকা বা ঝড়ো হাওয়া বয়ে যেতে পারে। পশ্চিম/উত্তর-পশ্চিম দিক থেকে ঘণ্টায় ১০-১৫ কিলোমিটার বেগের দমকা হাওয়া ৩০-৪০ কিলোমিটার পর্যন্ত বাড়তে পারে।

পরবর্তী ৭২ ঘণ্টার আবহাওয়ার অবস্থায় বলা হয়, সারাদেশে আবহাওয়ার উন্নতি হতে পারে


Search News




© Daily matrichaya. All rights reserved.
Design BY PopularHostBD