সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০২:২১ পূর্বাহ্ন

আপডেট
*** অনলাইন নিউজ পোর্টাল / অনলাইন টেলিভিশন সহ যে কোন ধরনের ওয়েবসাইট তৈরির  জন্য আজই যোগাযোগ করুন  - ০১৬৪৬৯৯০৮৫০।।  ভিজিট করুন - www.popularhostbd.com।।

আ’লীগে যোগ দেয়া সন্ত্রাসীরা কুপিয়ে মারলো যুবলীগ নেতাকে

আ’লীগে যোগ দেয়া সন্ত্রাসীরা কুপিয়ে মারলো যুবলীগ নেতাকে

যশোরের চৌগাছায় সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে আব্দুল বারিক (৪৫) নামে এক যুবলীগ নেতা নিহত হয়েছেন। হামলাকারীরা গত ডিসেম্বরের জাতীয় সংসদ নির্বাচনের আগে আওয়ামী লীগে যোগ দিয়েছিল বলে জানিয়েছেন দলটির নেতারা।

রোববার (১৭ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার ফুলসারা ইউনিয়নের চারাবাড়ি গ্রামে এ হত্যাকাণ্ড ঘটে। আব্দুল বারিক ফুলসারা ইউনিয়নের ৩নং ওয়ার্ড যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ছিলেন।

তার ভাই আবুল বাশার  জানান, আব্দুল বারিক ও তার আরেক ভাই আনিছুর রহমান বাড়ির পুকুরে মাছ ধরছিলেন। এসময় সদ্য আওয়ামী লীগে যোগ দেওয়া এলাকার চিহ্নিত সন্ত্রাসীরা দু’জনকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে ফেলে রেখে যায়। স্থানীয়দের সহায়তায় তাদের চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে জরুরি বিভাগের চিকিৎসকরা বারিককে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত আনিছুর চিকিৎসাধীন রয়েছেন।

চৌগাছা উপজেলা যুবলীগের আহ্বায়ক ও চৌগাছা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দেবাশীষ মিশ্র জয়  বলেন, হামলাকারীরা গত জাতীয় সংসদ নির্বাচনের আগের দিন আওয়ামী লীগে যোগ দিয়েছিল।

চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে চিকিৎসক সুরাইয়া পারভীন বলেন, হাসপাতালে আনার আগেই আব্দুল বারিকের মৃত্যু হয়েছে। আর আনিছুর রহমানকে উন্নত চিকিৎসার জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালে  পাঠানো হয়েছে।

দু’জনের শরীরের একাধিক স্থানে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে বলেও জানান তিনি।

চৌগাছা থানার উপ-পরিদর্শক (এসআই) আকিকুল ইসলাম  বলেন, হামলাকারী ও আক্রান্তরা পরস্পরবিরোধী একাধিক মামলায় জড়িত। স্থানীয়ভাবে একাধিকবার মীমাংসার চেষ্টা করা হলেও সেটি মেটেনি। এর সূত্র ধরে রোববার অতর্কিত হামলার ঘটনা ঘটেছে। তবে জড়িতদের আটক করতে অভিযান চলছে।


Search News




© Daily matrichaya. All rights reserved.
Design BY PopularHostBD