সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৫:১৯ অপরাহ্ন

আপডেট
*** অনলাইন নিউজ পোর্টাল / অনলাইন টেলিভিশন সহ যে কোন ধরনের ওয়েবসাইট তৈরির  জন্য আজই যোগাযোগ করুন  - ০১৬৪৬৯৯০৮৫০।।  ভিজিট করুন - www.popularhostbd.com।।

সম্পর্ক ভাঙলেও মন ভাঙেনি সারার

সম্পর্ক ভাঙলেও মন ভাঙেনি সারার

প্রথম দু’টি ছবিতেই বাজিমাৎ করেছেন সারা আলি খান। ‘কেদারনাথ’ ও ‘সিম্বা’-র অভিনয় এবং সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ছবি দেখে ইতিমধ্যেই সারায় মুগ্ধ বহু ভক্ত। কিন্তু সারার মনে কোন পুরুষ বাসা বেঁধেছে, তা নিয়ে জল্পনার শেষ নেই। ‘কফি উইথ করণ’ এ এসে সারা বলেছিলেন ‘পেয়ার কে পঞ্চনামা’ ছবির নায়ক কার্তিক আরিয়ানকে পছন্দ তার। তার সঙ্গেই ডেট করতে চান সুন্দরী। কিন্তু বাস্তবে সারার জীবনের সেই পুরুষটি কে এই নিয়ে ভক্তদের কৌতূহল তুঙ্গে। সম্প্রতি এক ম্যাগাজিনে সাক্ষাৎকারে সেই রহস্যই নিজে ফাঁস করেন সারা। তিনি জানান, প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী সুশীল কুমার শিন্দের নাতি বীর পাহাড়িয়ার সঙ্গে সম্পর্কে ছিলেন সারা।

কিন্ত সেই সম্পর্ক বেশি দিন টেকেনি। এমনকী, সারার কথায়, বীরই একমাত্র পুরুষ, যার সঙ্গে তিনি সম্পর্কে ছিলেন। এ ছাড়া আর কোনও বয়ফ্রেন্ড কোনও দিনই ছিল না তার। সেই সম্পর্ক ভেঙে যাওয়ায় তিনি দুঃখ পেয়েছিলেন কি না জানতে চাইলে সারা জানান, তিনি মোটেই দুঃখ পাননি। সম্পর্ক ভেঙে গেলেও মন ভাঙেনি।


Search News




© Daily matrichaya. All rights reserved.
Design BY PopularHostBD