শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৭:৩২ অপরাহ্ন

আপডেট
*** অনলাইন নিউজ পোর্টাল / অনলাইন টেলিভিশন সহ যে কোন ধরনের ওয়েবসাইট তৈরির  জন্য আজই যোগাযোগ করুন  - ০১৬৪৬৯৯০৮৫০।।  ভিজিট করুন - www.popularhostbd.com।।

বলিউড দাপিয়ে বেড়াচ্ছেন কঙ্গনা

বলিউড দাপিয়ে বেড়াচ্ছেন কঙ্গনা

বলিউড কুইন কঙ্গনা রানাওয়াত। ‘কুইন’ তকমাটির মূল কারণ কঙ্গনা একাই যেন একশো। কারণ ক্যারিয়ারে নিজের অবস্থান তৈরি করতে কোনো নামজাদা নায়কের ছবিতে কাস্ট হতে হয়নি তার। কারণ কঙ্গনা মানেই ছবি হিট।

তবে মাঝে কিছুটা খরা চলছিল তার। কারণ বিভিন্ন বিতর্কিত বিষয় নিয়ে তিনি যেভাবে সমালোচিত হন তাতে অনেকের ধারণা ছিল কঙ্গনার জনপ্রিয়তা কমছে। কিন্তু নিজেকে আবারো প্রমাণ করে দিলেন তিনি। তার নতুন সিনেমা ‘মণিকর্নিকা’ মুক্তি পেতেই সাড়া ফেলে দিয়েছে। ‘মণিকর্ণিকা’য় এরইমধ্যে মুগ্ধ সিনেপ্রেমীরা।

কখনো সন্তান কোলে রাজ্য শাসন। কখনো ঘোড়ার চড়ে যুদ্ধ যাত্রা। তো কখনো তরবারি হাতে শত্রুদের রক্তস্নানে মত্ত কঙ্গনা। যা দেখে সবাই বাহবা দিচ্ছেন। বাদ গেলেন না কিংবদন্তী অভিনেতা মনোজ কুমার। ফিল্ম ইন্ডাস্ট্রি ছাড়ার পর লাইমলাইট থেকে বহুদূরেই ছিলেন তিনি। তবে কঙ্গনার সুবাদে দীর্ঘদিন পর তার ঝলক পেল দর্শক। কঙ্গনার ছবির প্রশংসা করেছেন তিনি। ছবি মুক্তির আগেই শুরু হয়ে গিয়েছিল করনি সেনার দাপট। এখনো চলছে সেই রেশ।

তাদের মতে, ছবিতে রানি লক্ষ্মীবাইয়ের ভুল চরিত্রায়ণ করা হয়েছে। অন্যদিকে পরিচালক রাধা কৃষ্ণ জগরলামুড়ির এই ছবিকে ৪ জন ইতিহাসবিদ এবং সেন্সর বোর্ড সার্টিফায়েড করে দিয়েছে। কঙ্গনা সম্প্রতি জানিয়েছেন রাজপুতের করনি সেনা তাকে এখনো হেনস্তা করে চলেছে।

তবে সবকিছু পার করে এখন শুধু কঙ্গনার জয়জয়কার। ছবিটি বক্স অফিসে রেকর্ড গড়তে চলছে বলেও মন্তব্য করেছেন অনেকে।মাঝে কিছুটা খরা চলছিল তার। কারণ বিভিন্ন বিতর্কিত বিষয় নিয়ে তিনি যেভাবে সমালোচিত হন তাতে অনেকের ধারণা ছিল কঙ্গনার জনপ্রিয়তা কমছে। কিন্তু নিজেকে আবারো প্রমাণ করে দিলেন তিনি।


Search News




© Daily matrichaya. All rights reserved.
Design BY PopularHostBD