সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০৫:৫৯ অপরাহ্ন

আপডেট
*** অনলাইন নিউজ পোর্টাল / অনলাইন টেলিভিশন সহ যে কোন ধরনের ওয়েবসাইট তৈরির  জন্য আজই যোগাযোগ করুন  - ০১৬৪৬৯৯০৮৫০।।  ভিজিট করুন - www.popularhostbd.com।।

ইমরুল বাদ পড়ার কারণ জানতে চান

ইমরুল বাদ পড়ার কারণ জানতে চান

নিউজিল্যান্ড সফরের দলে কেন নেই জানেন না ইমরুল কায়েস। নির্বাচকদের কেউ বাঁহাতি এই ওপেনারকে জানাননি, তার ঘাটতি কোথায়। দলে ফিরতে ঠিক কোন জায়গায় উন্নতি করতে হবে জানতে চান ইমরুল।

১০ বছরের বেশি সময় ধরে আন্তর্জাতিক ক্রিকেটে খেলা ইমরুল এখনও দলে জায়গা পাকা করতে পারেননি। বাদ পড়ার সময় কখনও তাকে বলা হয় না ঠিক কি কারণে তিনি নেই। এই সংস্কৃতির পরিবর্তন চান ইমরুল। জানতে চান ঠিক কী কারণে তাকে বাদ দেওয়া হলো।

“গত দশ বছর ধরে তো এভাবেই খেলে আসছি। খেলতে হচ্ছে। আমি নিজেও জানি না যে, একটা সিরিজে ভালো খেলার পরও পরের সিরিজে খেলতে পারব কি না। আমি ওভাবেই মানসিকভাবে তৈরি থাকি। যখনই সুযোগ পাই জাতীয় দলে খেলার জন্য, ভালো করার চেষ্টা করি।”

জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে দুটি সেঞ্চুরিতে রেকর্ড ৩৪৯ রান করেছিলেন ইমরুল। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পরের সিরিজে প্রথম দুই ম্যাচে করেন মোটে চার রান। তৃতীয় ওয়ানডেতে জায়গা হারান একাদশে। এবার বাদ পড়লেন স্কোয়াড থেকেই।

আবার দলে ফেরার লড়াইয়ে নামার আগে কোথায় উন্নতি করতে হবে জানতে চান ইমরুল।

“কোথায় উন্নতি করতে হবে এই ব্যাপারটা যদি পরিষ্কার করে তাহলে আমি ওই জায়গাটা নিয়ে কাজ করতে পারি। আমার মনে হয়, আমি কেন থাকছি না বা কেন দলে নাই এই ব্যাপারটা পরিষ্কার হওয়া আমার জন্য খুব দরকার। আমি নিজেও জানি না কেন আমি নাই। হয়তো টিম কম্বিনেশনের কারণে আমি নাই, হয়তো চিন্তা করেছে একই পজিশনে (অনেক ব্যাটসম্যান আছে তাই) আমাকে দরকার নাই। তার জন্য হয়তো আমি তাদের মাথায় নাই।”


Search News




© Daily matrichaya. All rights reserved.
Design BY PopularHostBD